চুল পড়া বন্ধ করে খুশকি মুক্ত বাউন্সি চুলের জন্য

চুল পড়া বন্ধ করে খুশকি মুক্ত বাউন্সি চুলের জন্য

Hair Care
চুলের পরিপূর্ণ যত্ন নিতে ৩ টি প্রোডাক্ট অবশ্যই ব্যবহারের তালিকায় রাখতে হবে। অহেতুক টাকা নষ্ট করে হরেক রকমের প্রোডাক্ট ইউজ করে চুলের সর্বনাশ না করে অথেনটিক ৩ টি প্রোডাক্ট ইউজ করবেন, তাহলেই দেখবেন, চুল নিয়ে আর কোন বাড়তি টেনশন মাথায় আসবে না। 

N.B: সরাসরি অর্ডার প্লেস করতে কল করুন - 01321121338, 01321121339, 01321121340, 01321121341 (সকাল ১১ টা হতে রাত ৮ টা পর্যন্ত)।, WhatsApp করুনঃ 01321121339, ফেসবুক পেজে ইনবক্স করুনঃ RJ FB Inbox
আমাদের শোরুম এড্রেসঃ ১৪৭, গ্রিন রোড, পান্থপথ সিগন্যাল, ঢাকা। শোরুম নাম্বারঃ 01321121350

চুলের পরিপূর্ণ যত্নের জন্য প্রোডাক্ট ৩ টি হচ্ছে- 

১। হেয়ার অয়েল এবং অবশ্যই অর্গানিক হেয়ার অয়েল হতে হবে, তাহলেই ৯০% সমাধান।
২। বেস্ট এবং অথেনটিক শ্যাম্পু,
৩। হেয়ার মাস্ক।

আসুন, এই ৩ টি প্রোডাক্ট দিয়ে কিভাবে চুলের যত্নে পরিপূর্ণতা পাবেন, সেটা নিয়ে আলোচনা করি। 

১। মহাশংকর হেয়ার অয়েলঃ এই অয়েল চুল পড়া দ্রুত কন্ট্রোল করে, খুশকি দূর করে, চুলের গোঁড়া মজবুত করে, চুল দ্রুত লম্বা করে, চুল ভেঙ্গে যাওয়া বা আগা ফাটা রোধ করে, বেবি হেয়ার ফল রোধ করে চুলের ঘনত্ব বাড়িয়ে দেয় এবং চুল হেলদি করে।অরিজিনাল ক্যাস্টর অয়েল, নারিকেল তেল, কৃষ্ণ তিলের তেল সহ ২১ টি উপাদানে তৈরি এই তেল ১০০% কেমিক্যাল মুক্ত তাই চুলের যত্নে ম্যাজিক এর মত কাজ করে। মূল্য ২০০ মিলি ১৮৫০/-


২। অথেনটিক শ্যাম্পু - মহাশংকর হেয়ার অয়েল ইউজ করার পর অবশ্যই ভাল মানের একটা শ্যাম্পু ব্যবহার করতে হয়, বাজারের সস্তা এবং অতিমাত্রায় কেমিক্যালযুক্ত শ্যাম্পু ইউজ করলে তেলের পুষ্টিগুণ অনেকাংশে নষ্ট হয়ে যায়। এক্ষেত্রে আমাদের ইমপোর্ট করা বেস্ট এবং অথেনটিক সানসিল্ক কোকোনাট শ্যাম্পু ইউজ করতে পারেন। এই শ্যাম্পুটি এক কথায় চমৎকার এবং একবার ইউজ করলেই এর গুনাগুন বুঝে যাবেন। সানসিল্ক কোকোনাট শ্যাম্পুটি চুল ডিপলি ক্লিন এবং চুল বাউন্সি করবে।


৩। হেয়ার মাস্কঃ চুলের পরিপূর্ণ যত্নে একটি হেয়ার মাস্ক থাকলে অনেক ভাল। প্রথমে হেয়ার অয়েল ইউজ করবেন, কম পক্ষে ৩-৪ ঘণ্টা পরে শ্যাম্পু ইউজ করবেন, এর পর চুলে মাস্ক এপ্লাই করবেন।  
শ্যাম্পু করার পর চুলের ন্যাচারাল প্রটেক্টিভ অয়েল চলে যায় এবং চুল রাফ হয়ে যায়, মাস্ক ইউজ করলে চুল ইন্সট্যান্ট সফট হয় এবং ন্যাচারালি ধুলাবালি থেকে চুল প্রটেকশন পায়, চুল ঝরঝরে হয়, সিল্কি হয়। 
আমাদের প্রফেশনাল হেয়ার মাস্ক চাইলে প্রতিদিন ইউজ করা যায়।


এছাড়াও আমাদের নিজস্ব ব্র্যান্ড এর তালিকায় যোগ হয়েছে আরও ২ টি হেয়ার প্রোডাক্ট।

মহাশংকর কোকোনাট অয়েলঃ কথায় বলে, চুলের যত্নে নারিকেল তেলের বিকল্প নেই। তবে খাঁটি নারিকেল তেল পাবেন কোথায়? তাই আমরা নিজস্ব তত্ত্বাবধানে নারিকেল তেল ভাঙ্গিয়ে থাকি, এটি ১০০% কেমিক্যাল ফ্রি, নারিকেল সেন্ট মুক্ত, পাম অয়েল বা ভেজাল মুক্ত এবং ভার্জিন কোয়ালিটি। এটি ১০০% বিশুদ্ধ, তাই চুলের কেয়ারের পাশাপাশি স্কিন কেয়ারে এপ্লাই হয় এবং খাওয়াও যায়। এক কথায়, আমরা গ্যারান্টি দিয়ে বলতে পারি আমাদের এই কোকোনাট অয়েল ১০০% বিশুদ্ধ। 
মূল্য - ২০০ মিলি ৮৫০/- 



মহাশংকর পিঙ্ক অয়েলঃ এটি চমৎকার একটি ম্যাজিকেল ফর্মুলায় তৈরি কেমিক্যাল ফ্রি অয়েল। মাথার স্কেল্পের ১০০% যত্ন নিতে পারফেক্ট একটা অয়েল। এই তেল ১৪ টি প্রাকৃতিক উপাদানে এবং ডাবের পানির মিশ্রণে তৈরি। মাথা ঠান্ডা রাখে, স্ট্রেস দূর করে, মাথা ঘামানো রোধ করে, চুল পড়া কন্ট্রোল করে, প্রেশার উঠা নামা জনিত কারনে অস্থিরতা দূর করে, হাত পা, ঘাড়ে ম্যাসেজ করলে জ্বালা পোড়া দূর হয় এবং ইনস্ট্যান্ট প্রশান্তি পাওয়া যায়। স্টুডেন্টদের জন্যও এটি দারুন একটা ম্যাজিক। পড়ার চাপে মাথা গরম হয়ে গেলে এই অয়েল ম্যাসেজ করলে রিলাক্স ফিল হয়। এই অয়েল চিটচিটে করে না, ছেলেদের মাথায় হেয়ার জেল হিসেবেও দারুন মানায়। ২০০ মিলি ১৭৫০/-, ১০০ মিলি ১০০০/-